বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার (Banglalink Internet Offer Update)! বাংলালিংক একটি জনপ্রিয় মোবাইল অপারেটর। আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপনি যদি বাংলালিংক ব্যবহারকারী হয়ে থাকেন এবং ইন্টারনেট অফার খুঁজতেছেন তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন। বাংলালিংক ইন্টারনেট অফার ২০২৪ আপনাদের স্বাগতম। বাংলালিংক অপারেটর সব সময় তাদের মূল্যবান গ্রাহকের জন্য বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকেন। বাংলালিংক ইন্টারনেট অফার, বাংলালিংক মিনিট অফার, বাংলালিংক এসএমএস অফার, বাংলালিংক রিচার্জ অফার সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন।

বাংলালিংক অপারেটর কম মূল্যে ইন্টারনেট মিনিট অফার দিয়ে থাকেন বলে এই গ্রাহক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। অন্য দিক থেকে দেখলে আমরা দেখতে পারি যে বাংলালিংক এর নেটওয়ার্ক অনেক বেশি শক্তিশালী। আজকে আমরা বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে আপনাদের জানাতে চলেছি। যারা বাংলালিংক ইন্টারনেট ব্যবহারকারী আছেন তাদের উদ্দেশ্যে বলছি আপনারা ডেইলি ইন্টারনেট প্যাকেজ না কিনে যদি এক মাস মেয়াদে ইন্টারনেট প্যাকেজ গুলো কিনেন তাহলে অনেক বেশি সাশ্রয়ী হবে।

বাংলালিংক অ্যাপ (MyBL) এর ব্যবহার সম্পর্কে বিস্তারিত আলোচনা

আপনি যদি বাংলালিংক ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে My BL অ্যাপস টি আপনার ফোনে ইন্সটল করে নিন। এই অ্যাপস এর মাধ্যমে আপনি অনেক সাশ্রয়ী মূল্যে বাংলালিংক ইন্টারনেট অফার, মিনিট ও এসএমএস কিনতে পারবেন। বাংলালিংক অপারেটর সব সময় তাদের গ্রাহকদের জন্যে নিত্য নতুন অফার ও প্যাকেজ এর ব্যবস্থা করে থাকে যার সবগুলোই আপনি এই অ্যাপের মাধ্যমে উপভোগ করতে পারবেন।
My BL অ্যাপসটি যদি আপনার ফোনে ইন্সটল করা না থাকে তাহলে গুগল প্লে স্টোর থেকে ইনস্টল করে নিতে পারেন। অ্যাপসটি ইন্সটল করার সঙ্গে সঙ্গেই আপনি ৫০০ এমবি ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন আর প্রতিবার লগইন করার সময় অতিরিক্ত ২৫ এমবি করে বোনাস পাবেন। তাহলে আর দেরি না করে এখনই ডাউনলোড করে নিন মাই বি এল অ্যাপস টি।

বাংলালিংক অ্যাপ রেফার করে ১জিবি ইন্টারনেট বোনাস নিন

বাংলালিংক এমবি চেক করার পর বন্ধুদের সাথে বাংলালিংক অ্যাপ শেয়ার করে প্রতিবার বোনাস নিন  ১জিবি ইন্টারনেট। বাংলালিংক ইন্টারনেট অফারটি পেতে প্রথমে গুগল প্লেস্টোর ওপেন করুন এবং সার্চ বারে Banglalink লিখে সার্চ করুন। তাহলে আপনার সামনে বাংলালিংক অ্যাপটি চলে আসবে। এখন সেটি ইন্স-টল করে নিন।

অ্যাপটি ইন্স-টল হলে আপনার বাংলালিংক নম্বর ও ফোনে আসা OTP দিয়ে রেজিস্ট্রেশন করুন। প্রথম বার বাংলালিংক অ্যাপ ব্যবহারে ১ জিবি পর্যন্ত ইন্টারনেট প্যাক একদম ফ্রিতে পাবেন।

বাংলালিংক ইন্টারনেট অফারটি পেতে 3 ডট থেকে Refer & Earn বাটনে ক্লিক করুন। তারপর Get 1GB free data অপশনে Paste your code here এর স্থলে 736A771E লিখে Redeem বাটনে ক্লিক করুন। আপনি ১জিবি ফ্রি ইন্টারনেট পেয়ে যাবেন।

এখন অ্যাপটি রেফার করে প্রতিবার ৫০০ এমবি/ ১জিবি বোনাস পেতে Copy আইকনে ক্লিক করুন এবং আপনার বন্ধুদের বাংলালিংক অ্যাপটি ব্যবহারে উৎসাহিত করুন। তারপর রেফার কোড হিসেবে আপনার রেফার কোডটি ব্যবহারের অনুরোধ করুন। তারা যদি আপনার রেফার কোডটি ব্যবহার করে তাহলে প্রতিবার রেফারে আপনি ৫০০ এমবি/ ১জিবি পর্যন্ত বোনাস পেতে থাকবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার (banglalink internet offer)

আপনারা যারা বাংলালিংক ইন্টারনেট অফার গুলো কম টাকায় কিনতে চান বা অনেক পেরেশানে থাকেন সব সময় যে ইন্টারনেটের প্রাইস এত বেশি কেন বা আমরা কিভাবে ইন্টারনেট প্যাকেজ কিনলে, বা কোন ধরনের বাংলালিংক ইন্টারনেট অফার প্যাকেজগুলো যদি আমরা ক্রয় করি তাহলে আমাদের লস হবে না। শুরুতে একটা কথা বলিনি আপনি চাইতেছেন আপনার জন্য লস না হয় এবং বাংলালিংক কোম্পানি যাইতেছে banglalink কোম্পানির জন্য লস না হয়, এক কথায় কেউ তো কখনো নিজের লস চায় না। এখন আসি যে আমরা কিভাবে কম টাকায় বা কোন ধরনের বাংলালিংক ইন্টারনেট অফার গুলো কিনলে আমরা বেশি প্রফিট পাব? আমি যদি আপনার এই প্রশ্নের উত্তরটা দিতে যাই তাহলে আমি এক কথাই বলবো আপনি একমাস মেয়াদে বড় বড় ইন্টারনেট অফার গুলো কিনেন। কারণ আপনি যদি এক মাস মেয়াদের বাংলালিংক ইন্টারনেট অফার গুলো ক্রয় করেন তাহলে আশা করি আপনি অনেক ভালো ভালো অফার গুলো কিনতে পারবেন কারণ সেখানে দেখা যায় ১ জিবি যদি আপনি কিনতে যান একমাস মেয়েদের কোন কোম্পানি আপনাকে এই মুহূর্তে ১ জিবি এক মাসের জন্য দিবে না বা সাত দিন মেয়াদে তার আগে অফার করবে সেখানে আপনার 50 টাকার উপরে, আর আপনি একইভাবে যদি আপনি মাসে ৫০ জিবি একটা প্যাকেজ নেন সে ক্ষেত্রে ওইটার দাম পড়বে ৪০০ থেকে ৪৫০ টাকার আশেপাশে তাহলে আপনি বুঝতেই পারছেন ১ জিবির দাম কত টাকা পড়ে কই ৮/৯ টাকা আর কই ৫০ টাকা !

Banglalink Internet offer 30 Days 2024

Amount BL Offer Validity
299 Taka 5 GB 30 Days
399 Taka 10 GB 30 Days
499 Taka 25 GB 30 Days
599 Taka 40 GB 30 Days
699 Taka 60 GB 30 Days
749 Taka 80 GB 30 Days

2024 সালে বাংলালিংক ইন্টারনেট অফার 30 দিনের জন্য অনেক রকমের পাওয়া যাচ্ছে। বাংলালিংকের 30 দিনের ইন্টারনেট অফার 299 টাকা থেকে শুরু। বিগ বাংলালিংক ইন্টারনেট অফার 30 দিন 2024 একটি 80 জিবি প্যাক, মূল্য 749 টাকা।

বাংলালিংক ইন্টারনেট অফার দেখার নিয়ম

আপনারা খুবই সহজে বাংলালিংক সিমের বাংলালিংক ইন্টারনেট অফার দেখতে পাবেন। বাংলালিংক সিমের ইন্টারনেট প্যাকেজ দেখার জন্য দুইটি পদ্ধতি রয়েছে। একটি হল USSD কোড ডায়াল করার মাধ্যমে। এছাড়া আপনি মাই বাংলালিংক অ্যাপ দিয়ে ও বাংলালিংক সিমের ইন্টারনেট চেক করতে পারবেন।

আপনি আপনার পছন্দের বাংলালিংক সিম থেকে‌ *১২১# হ্যাস ডায়াল করে খুবই সহজে বাংলালিংক ইন্টারনেট অফার গুলো চেক করতে পারবেন। অথবা আপনারা চাইলে মাই বাংলালিংক অ্যাপ ইন্সটল করে খুব সহজেই যে কোন প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন মেয়াদ প্যাকেজগুলি

  • ২৬ টাকায় ১৫০ এমবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *5000*522#
  • মেয়াদ ৭ দিন
  • ১২৯ টাকায় ১১ জিবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *১২১*১২৯#
  • মেয়াদ ৭ দিন
  • ৪২ টাকায় ৫০০ এমবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন*৫০০০*৫৮৮#
  • মেয়াদ ৭ দিন
  • ১৩৯ টাকায় ১৮ জিবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *১২১*১৬৯#
  • মেয়াদ ৭ দিন
  • ১৪৯ টাকায় ১৫ জিবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *১২১*১৪৯#
  • মেয়াদ ৭ দিন পর্যন্ত
  • ১০৮ টাকায় ৪ জিবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *১২১*১০৮#
  • মেয়াদ ৭ দিন
  • ৫০ টাকা ২ জিবি ইন্টারনেট
  • কিনতে ডায়াল করুন *৫০০০*৫০#
  • মেয়াদ ৭ দিন
  • ১৬ টাকায় ১ জিবি
  • কিনতে ডায়াল করুন *১২১*১৬#
  • মেয়াদ সাত দিন

বন্ধুরা আপনারা যদি সপ্তাহের ৭ দিন জুড়ে সবসময় দ্রুতগতির ইন্টারনেট উপভোগ করতে চান তাহলে বাংলালিংক ইন্টারনেট অফার ৭ দিন উপরের আলোচিত বাংলালিংক সাত দিন ইন্টারনেট অফার গুলি থেকে যেকোনো একটি অফার আপনার সুবিধাসমূহ উপভোগ করতে পারেন

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *